1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রকৌশলীদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন

  • Update Time : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৭৩ Time View

ওয়েব ডেস্ক: বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ২০২৩ সালে নিয়োগপ্রাপ্ত উপ-সহকারী প্রকৌশলীদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী মো. মাহবুবুর রহমান কোর্সের উদ্ধোধন করেন।

বিদ্যুৎ ভবনের মুক্তি হলে বিউবোর প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিউবোর সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদস্য মাহমুদুল কবীর মুরাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী মো. মাহবুবুর রহমান, সদস্য (প্রশাসন) মাহমুদুল কবীর মুরাদ, সদস্য (উৎপাদন) প্রকৌশলী এস এম ওয়াজেদ আলী সরদার, সদস্য (বিতরণ) প্রকৌশলী মো. মিজানুর রহমান, সদস্য (পরিকল্পনা ও উন্নয়ন প্রকৌশলী) পল্লবী জামান এবং মহা-ব্যবস্থাপক প্রশিক্ষণ প্রকৌশলী গোবিন্দ চন্দ্র লাহা বক্তব্য দেন।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শারমীন সুলতানা ও ইয়াসমিন আরা মিতু। এ সময় প্রশিক্ষণার্থীদের পক্ষ থেকে দুজন প্রশিক্ষণার্থী তাদের অভিজ্ঞতালব্ধ ও কৃতজ্ঞতাসূচক বক্তব্য দেন।

নবনিযুক্ত ১০৬ জন উপ-সহকারী প্রকৌশলী আগামী ৪ নভেম্বর থেকে ৩টি গ্রুপে বিভক্ত হয়ে যথাক্রমে ঘোড়াশাল প্রশিক্ষণ কেন্দ্র, কক্সবাজার প্রশিক্ষণ একাডেমি ও প্রকৌশল একাডেমি কাপ্তাইয়ে ২ মাসব্যাপী এই বুনিয়াদি প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..